প্রকাশিত হয়েছেঃ মঙ্গলবার, ২৮শে এপ্রিল, ২০২০
বিভিন্ন দুর্যোগে জনসাধারণের পাশে থাকার জন্য সিরাজগঞ্জে গড়ে তোলা হয় পারিবারিক দাতব্য সংস্থা "কান্দাপাড়া মন্ডল একাডেমি"। সিরাজগঞ্জ জেলার সদর থানার রাজনৈতিক পরিবারের সন্তান ফিরোজ হোসেন প্রত্যক্ষ ভাবে জড়িত এলাকার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও দাতব্য কর্মকান্ডে।

এবারের এই বৈশ্বিক মহামারীর সময়েও ব্যতিক্রম হয়নি ওনার ত্রাণ কর্মসূচীর, যথারীতি তিনি পাশে দাঁড়িয়েছেন গরিব ও দুস্থ মানুষের।

পারিবারিক দাতব্য সংস্থা সিরাজগন্জ সদর "কান্দাপাড়া মন্ডল একাডেমীর" পক্ষ থেকে দুস্থ ও অসহায় মানুষদের মাঝে বাড়ি বাড়ি ত্রান সুষ্ঠভাবে বিতরণ করা হয়েছে। মধ্যবিত্ত পরিবারের কথা মাথায় রেখে তাদেরকে ও বিভিন্নভাবে সহযোগিতা করা হয়েছে বলে জানান পারিবারিক দাতব্য সংস্থার কর্ণধার জনাব ফিরোজ হোসেন।

ডাবলিন আওয়ামী লীগের সভাপতি জনাব ফিরোজ হোসেন এই মহৎ কাজে সহযোগতিা করা জন্য কান্দাপাড়া মন্ডল একাডেমির প্রধান উপদেষ্টা ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য মোহাম্মদ তোফাজ্জল হোসেন সহ অন্যন্য সকল স্বেচ্ছাসেবকদের আন্তরিক শুভেচ্ছা জানান এবং তাদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন । তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার নির্দেশিত সকলকে সোস্যাল ডিসটেসসিং সহ অন্যান্য নিয়মাবলী মেনে চলার অনুরোধ করেন।

আয়ারল্যান্ড ও ডাবলিন আওয়ামীলীগের পক্ষ থেকেও আমরা সকলকে অনুরোধ করবো এই দুর্যোগ মুহূর্তে জনগণের পাশে এসে দাঁড়ানোর জন্য। আমাদের এই পোস্টের উদ্দেশ্য দেশে বা বিদেশে অন্যান্য সকলকে সামর্থ্য অনুযায়ী ত্রাণ দেওয়ার জন্য অনুপ্রাণিত করা।

খাইরুল হক পায়েল
প্রচার ও প্রকাশনা সম্পাদক
ডাবলিন আওয়ামী লীগ