প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ২৫শে জুন ২০২০
সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, গত সাত দশক ধরে অনেক ঘাত-প্রতিঘাত অতিক্রম করলেও বাংলাদেশ আওয়ামী লীগ কখনো নীতি-আদর্শ থেকে বিচ্যুত হয়নি।

গণমানুষের অধিকার আদায় ও জনগণের কল্যাণেই বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় কার্যক্রম পরিচালনা করেছে। প্রাকৃতিক দুর্যোগ কিংবা দেশের যেকোনো সংকটে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। তার সুযোগ্য নেতৃত্বের কারণেই আওয়ামী লীগ দেশের সাধারণ মানুষের নিকট আস্থা অর্জন করেছে।

'দুর্যোগ দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে' শ্লোগান ধারণ করে মঙ্গলবার (২৩ জুন) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত শহরের এস.এস রোডস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি একথা বলেন।

এ সময় অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি আরও বলেন, বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্নই আজ বাস্তবায়িত করে যাচ্ছেন তাঁরই সুযোগ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ মুজিব আদর্শের প্রতিটি সৈনিক দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষকে মূলোৎপাটন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণই হবে আমাদের অঙ্গীকার।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে স্বাস্থবিধি মেনে অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, এ্যাড. কে. এম হোসেন আলী হাসান, এ্যাড, বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, দপ্তর সম্পাদক এ্যাড. রজব সরকার, সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মোঃ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ দানিউল হক দানী, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদসহ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, মহিলা যুবলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা শহিদুল ইসলাম।